Dreamboy Habib https://www.dreamboyhabib.com/2023/08/blog-post.html

জাতীয় বিশ্ববিদ্যালয়ের দুটি ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

Before/After Ad Space

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল ও পিএইচডি এবং এমএএস ও অ্যাডভান্সড এমবিএ ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। স্থগিত পরীক্ষা আগামী ২৩ আগস্ট বেলা ১১টায় অনুষ্ঠিত হবে।

রোববার (১৩ আগস্ট) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে দুটি ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তনের তথ্য জানানো হয়।

এতে বলা হয়, অনিবার্য কারণবশত ২০২৩-২৪ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি এবং ২০২৩-২৪ শিক্ষাবর্ষে এমএএস/এডভান্সড এমবিএ ভর্তির লিখিত পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। পূর্বঘোষিত ১৭ আগস্টের পরিবর্তে এ পরীক্ষা ২৩ আগস্ট বেলা ১১টায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল আগামী ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে। লিখিত পরীক্ষার দিন আবেদনকারীদের সব পরীক্ষার নম্বরপত্রের ফটোকপি এবং গবেষণা প্রস্তাবনার কপি সংশ্লিষ্ট অ্যাকাডেমিক গ্রুপ চেয়ারম্যানের দপ্তরে জমা দিতে হবে।

অন্যদিকে অন-ক্যাম্পাস এমএএস/অ্যাডভান্সড এমবিএ ভর্তি পরীক্ষার তারিখও পরিবর্তন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। অনিবার্য কারণবশত ২০২৩-২৪ শিক্ষাবর্ষে এমএএস/অ্যাডভান্সড এমবিএ ভর্তির লিখিত পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। এ পরীক্ষা পূর্বঘোষিত ১৭ আগস্টের পরিবর্তে ২৩ আগস্ট দুপুর ২টায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে।

Before/After Ad Space

Share this post:

0 Comments

Please read our Comment Policy before commenting. ??

Notification